রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পুঠিয়ায় বিদেশি পিস্তসহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে  র‌্যাব-৫। । মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ছয়টার সদর ইউনিয়নের খলিফা পাড়া থেকে তাদের গ্রেফতার করে রাজশাহী সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, নাটোর সদর থানাধীন চকরামপুর গ্রামের মো:আবু জাফরের ছেলে মো:আব্দুস সামাদ সুজন (২৮) এবং একই গ্রামের : হাফিজুর রহমানের ছেলে তৌহিদুর রহমান তানভীর (২৬)।

 

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজি, দুই রাউন্ড গুলি এবং তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মঙ্গলবার দিবাগত রাত্রি আড়াইটার সময় তাদেরকে পুঠিয়া থানায় অস্ত্র আইনে গ্রেফতার দেখিয়ে সোপর্দ করা হয়।

এব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খালেদ হোসেন জানান, আটকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় অস্ত্র ও মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

স/জে/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।