রাজশাহীতে র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠনের ২ সদস্য আটক

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরী থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর ২ জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার (১ আগস্ট) নগরীর বড়বনগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর কমান্ডিং অফিসার আমিনুল ইসলাম জানান, রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন বড়বনগ্রাম এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ২ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে।

আটকরা হলেন— চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পুরাতন সিঅ্যান্ডবি ঘাট এলাকার মৃত আবদুর রাজ্জাকের ছেলে আবদুর নূর ওরফে মাসুদ (১৯) এবং একই এলাকার সেতাব উদ্দিনের ছেলে সানোয়ার জাহান ওরফে ফরহাদ (১৯)।

র‌্যাব জানায়, নাশকতার পরিকল্পনা করতে বড়বনগ্রাম এলাকার একটি বাগানে বৈঠকে করছিল আনসার-আল ইসলামের সক্রিয় এ দুই সদস্য। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন জঙ্গিবাদে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-৫।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।