রাজশাহীতে রাটা’র প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত

  • 145
    Shares

নিজস্ব প্রতিবেদক: গ্রেটার রাজশাহী অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সিজ (রাটা)’র প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ১১ টায় স্থানীয় মাইড্যাস রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় রাজশাহীর স্থানীয় এবং চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ’র ট্রাভেল এজেন্সির মালিকরাসহ উপস্থিত ছিলেন। সভায় সাফারী ট্যুরস অ্যান্ড ট্রাভেলসে মালিক মো. আবুল কালাম আজাদকে সভাপতি ও শারিব ট্যুরস অ্যান্ড ট্রাভেলসে মালিক মো. শরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে আগামী ২০২১-২০২২ সালের জন্য দুই বছর মেয়াদি একটি কার্যকরী পরিষদ গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মোসা. সুলতানা পারভীন (দি সাউথ এশিয়ান ট্যুরিজম), সহ সভাপতি মো. রকিবুল ইসলাম (সাবিত ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), যুগ্ম সম্পাদক এসএম এখলাস আহমেদ (সরকার ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), সহ সম্পাদক মো. মিজানুর রহমান ( হিয়া ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), সাংগঠনিক সম্পাদক আব্দুল গণি (ফাতেমা ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), সহ সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ( ডিএম ট্যুরস অ্যান্ড ট্রাভেলস) অর্থ সম্পাদক মো. শরিফুল ইসলাম (এআর ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), দফতর সম্পাদক. মো. জিয়াউল মোস্তফা (রিপন তাসনিয়া ট্যুরস অ্যান্ড ট্রাভেলস),প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রানাউল ইসলাম (মা ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ শাহ নোমান (টেক অফ পয়েন্ট)।

অন্যদিকে কার্যকরী সদস্য হিসেবে মো. জিহাদ (জিহাদ ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), শাহানশাহ আলমগীর বাবু (সরকার এয়ার ট্যুরস অ্যান্ড ট্রাভেলস),আলী হাসান (আরোহী ট্যুরস অ্যান্ড ট্রাভেলস), রঞ্জন কুমার (কসমিক মেডিকেল সার্ভিসেস), মো. নওশাদ আলী (রংধনু টুরস অ্যান্ড ট্রাভেলস),মো. আকরামুল হক (হিস্ট্র্রি অ্যান্ড হেরিটেজ ট্যুরিজম), জহুরুল হক (গ্রীণ হলিডেজ ট্রাভেলস অ্যান্ড ট্যুরস),জামিলুর রহমান (বিডি ট্যুরস অ্যান্ড ট্রাভেলস) নির্বাচিত হন।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।