রাজশাহীতে ‘রক্তাক্ত ভালোবাসা’ উপন্যাসের মোড়ক উন্মোচন

  • 230
    Shares

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ‘রক্তাক্ত ভালোবাসা’ নামের একটি উপন্যাসের বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মহানগরীর বড়কুঠি এলাকায় একটি কনভেনশন সেন্টারে অতিথিবৃন্দ বইটির মোড়ক উন্মোচন করেন। উপন্যাসটির লেখক ইসমাইল হোসেন ইসমী।

তার উপন্যাসের কাহিনী গড়ে উঠেছে মূলত শাম্মি ও লায়শা নামের দুইজনকে ঘিরে। উত্তরবঙ্গের ধরমপুর গ্রাম হতে রাজধানী ঢাকা পর্যন্ত উপন্যাসটির ব্যাপ্তি। লায়শার ওয়ার্ল্ড কুইন হয়ে ওঠা এবং শেষে আইনের কাছে ধরা পড়া এবং সৃষ্টিকর্তার উপর আস্থা রেখে শাম্মির জীবন চলার মাধ্যমে সুন্দর জীবন পাওয়া উপন্যাসটির কাহিনী। উপন্যাসটিতে নৈতিকতার জয় দেখানো হয়েছে।

এটি পাঠকদের কাছে ভাল লাগবে বলে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ তাদের অভিমত ব্যক্ত করেছেন। ন্যাশনাল ভলেন্টিয়ার্স ফাউন্ডেশনের রাজশাহী মহানগর এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবি রুহুল আমিন প্রামানিক।

প্রধান আলোচক ছিলেন কবি আরিফুল হক কুমার। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান, শ.ম সাজু প্রমুখ। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপন্যাসটির লেখক ইসমাইল হোসেন ইসমী। সভাপতিত্ব করেন ন্যাশনাল ভলেন্টিয়ার্স ফাউন্ডেশনের রাজশাহী মহানগরের সভাপতি সালাউদ্দিন মিন্টু। আর অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।