মঙ্গলবার , ১৫ অক্টোবর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে বেশি দামে ডিম বিক্রি, দোকান সিলগালা

Paris
অক্টোবর ১৫, ২০২৪ ১০:৫৩ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে বেশি দামে ডিম বিক্রি করায় কাজী ফার্মস ও নাবিল গ্রুপের ডিলার ডিএস এন্টারপ্রাইজ সাময়িকভাবে সিলগালা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই অভিযোগে আরও দুটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের কর্মকর্তারা নগরের তেরখাদিয়া ডাবতলা, শালবাগান ও উপশহর এলাকায় এ অভিযান চালায়।

অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আলী জানান, ডিএস এন্টারপ্রাইজের মালিক আব্দুল করিম কাজী ফার্মস ও নাবিল গ্রুপের ডিম বিক্রির ডিলার। তিনি প্রতিদিন বিপুল পরিমাণ ডিম বিক্রি করেন। মঙ্গলবার তার প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে দেখা যায়, তিনি লাল ডিম প্রতি পিস কিনেছেন ১১ টাকা ১ পয়সা। বিক্রি করছেন ১২ টাকা ৪০ পয়সা। প্রতিটি ডিমে তিনি লাভ করছেন ১ টাকা ৩৯ পয়সা। অস্বাভাবিক লাভ করায় তার দোকান সাময়িকভাবে সিলগালা করা হয়েছে।

মাসুম আলী আরও জানান, নগরের শালবাগান ও উপশহরে দুই ব্যবসায়ী বেশি দামে ডিম বিক্রি করছিলেন। তাদের একজনকে ২০ হাজার ও অপরজনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ডিমের দাম স্বাভাবিক রাখতে এ ধরনের অভিযান চলমান থাকবে।

সর্বশেষ - রাজশাহীর খবর