রাজশাহীতে বিচারক ও কর্মচারীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কমিটি গঠন

নিউজ ডেস্ক
  • 28
    Shares
নিজস্ব প্রতিবেদক:
করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ রোধে রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ও সহায়ক কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতকল্পে এবং ভার্চুয়াল শুনানির মাধ্যমে কোর্ট পরিচালনার ক্ষেত্রে প্রতিবন্ধকতা নিরসনকল্পে ৫ জন বিচারকের সমন্বয়ে একটি মনিটরিং কমিটি গঠন করা হয়েছে।
রাজশাহীর জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম বাংলাদেশ সুপ্রীমকোর্টের হাইকোর্ট বিভাগের (বিচার শাখা) গত ০২/০৬/২০২০ খ্রীস্টাব্দের ০২ জে নং বিজ্ঞপ্তির আলোকে আজ বুধবার (০৩ জুন) করোনা ভাইরাস সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ করা হচ্ছে কিনা এবং ভার্চুয়াল শুনানির মাধ্যমে কোর্ট পরিচালনায় প্রতিবন্ধকতা নিরসনসহ কোভিড-১৯ এর লক্ষণ, উপসর্গ নিয়ে অসুস্থ বিচারক এবং সহায়ক কর্মকর্তা-কর্মচারীদের স্থানীয় স্বাস্থ্যসেবা বিভাগের সঙ্গে দ্রুত যোগাযোগ করে স্বাস্থ্যসেবা নিশ্চিত করাসহ সার্বিক বিষয়ে অতিরিক্ত জেলা জজ মো: আব্দুস সালামকে সভাপতি করে ৫ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটি গঠন করেছেন।
মনিটরিং কমিটির অন্যান্য ৪ বিচারক হলেন যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারী জজ মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জজ) লুনা ফেরদৌস ও সহকারী জজ মো: আবু সাঈদ।
গঠিত মনিটরিং কমিটিকে অন্যান্য কমিটির সাথে সমন্বয় করে কাজ সম্পাদন বিষয়ে সময়ে সময়ে জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলমকে অবহিত করতে নির্দেশ প্রদান করা হয়েছে।
স/আর
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।