রাজশাহীতে বাসের ধাক্কায় ইটবোঝাই ট্রলির চালক নিহত

নিউজ ডেস্ক
  • 55
    Shares

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে বাসের ধাক্কায় ইটবোঝাই ট্রলির চালক নিহত হয়েছেন। শুক্রবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২)। তিনি রাজশাহী নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকার আবদুল বারীর ছেলে।

দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন- মঈন (২৫) এবং নাজিম (২৮)। তাদের বাড়িও কাশিয়াডাঙ্গা এলাকায়।

ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ইট নিয়ে যাওয়ার পথে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃত্যু হয়। এতে ট্রলির দুই শ্রমিক আহত হন। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পরে পুলিশও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ওসি আরো জানান, ফেলে যাওয়া বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।