রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে তেরখাদিয়া প্রিমিয়ার লীগের উদ্বোধন

  • 25
    Shares

নিজস্ব প্রতিবেদক:
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে প্রথমবারের মতো পর্দা উঠলো তেরখাদিয়া প্রিমিয়ার লীগ-২০২১ এর। আজ শুক্রবার সন্ধ্যায় মহানগরীর ডাবতলা মোড় সংলগ্ন মাঠে বেলুন উড়িয়ে তেরখাদিয়া প্রগতি সংঘের আয়োজিত এই প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাসিকের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর ও ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনারের সভাপতিত্ব এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। লীগের উদ্বোধন উপলক্ষ্যে ফানুস উড়ানো, আতশবাজি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে। নানা টুর্নামেন্ট আয়োজন মুখর খেলারমাঠগুলো। এই অবস্থা ধরে রেখে রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া হবে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধূলার বিকল্প নেই।

মেয়র আরো বলেন, রাজশাহীকে অনন্য একটি শহরে পরিণত করতে কাজ করে যাচ্ছি। নগরের ওয়ার্ডে ওয়ার্ডে পাড়ায় মহল্লায়ও উন্নয়ন করা হচ্ছে। তেরখাদিয়া থেকে সিটি হাট পর্যন্ত সড়কটি ফোরলেনে উন্নীত করা হবে। এই সড়কেও দৃষ্টিনন্দন সড়কবাতি স্থাপন করা হবে। রাজশাহীকে দিনে দেখতে এক রকম এবং রাতে দেখতে আরেক রকম লাগবে- সেভাবেই গড়ে তোলা হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের পিপি ও মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মোসাব্বিরুল ইসলাম, ১৪নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি বাবলুর রহমান বাবু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক লিয়াকত কাদির কুমকুম ও রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম।

উল্লেখ্য, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের সার্বিক সহযোগিতায় আয়োজিত তেরখাদিয়া প্রিমিয়ার লীগে অংশগ্রহণকারী ৮টি দল হলো, বসুমতি ওয়ারিয়রর্স, তেরখাদিয়া প্রগতি সংঘ, সিটি গার্ডেন দল, তেরখাদিয়া ক্রিকেট গার্ডেন, স্বপ্ন ছোঁয়া, তেরখাদিয়া রাইডার্স, টিম পদ্মা ও উৎসব দল।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।