রাজশাহীতে পেঁয়াজের বাজারে অভিযান, জরিমানা (ভিডিও)

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে পেঁয়াজের বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী নগরীর মনিচত্বরের মাস্টারপাড়ায় এই অভিযান পরিচালনা করা হয়।

রাজশাহী জেলা প্রশাসনের এডিএম আবু আসলাম এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় এসএম সাইফুল ইসলামকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম বলেন, প্রাথমিকভাবে ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে। এই অভিযানই শেষ নয়। পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে রাখতে অভিযান চলবে।

এ সময় বাড়তি দাম না নেয়ার জন্য ব্যবসায়ীদের সতর্কও করা হয়।

Image may contain: 1 person, standing

এরপর দুইজন ম্যাজিস্ট্রেট বাজার থেকে চলে যান।এরপরই আবারও দেশি পেঁয়াজ ৯০ থেকে ১০০ টাকা এবং ভারতীয় পেঁয়াজ ৭০ থেকে ৮০ টাকা কেজি দরে বিক্রি করতে দেখা যায়।

অথচ ম্যাজিস্ট্রেট থাকার সময় দেশি পেঁয়াজ ৭০ থেকে ৭৫ টাকা ও ভারতীয় পেঁয়াজ ৫৫ থেকে ৬০ টাকা দরে ব্যবসায়ীদের বিক্রি করতে দেখা যায়।

স/আ

ভিডিও দেখুন…

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।