রাজশাহীতে পদ্মায় ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক


নিজস্ব প্রতিবেদক: নগরীর পদ্মা নদীতে পানিতে ডুবে ৫ম শ্রেণীতে পড়ুয়া বিবেক ঘোষ নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিবেক ঘোষ কাজিহাটা এলাকার সন্তোষ ঘোষের ছেলে।

জানা যায়, বিবেক ঘোষ  বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আত্মীয়র সঙ্গে নগরীর শ্রীরামপুর টি বাঁধ সংলগ্ন (টি বাঁধের পূর্ব পাশে) পদ্মা নদীর ধারের হাটুপানিতে দাড়িয়ে ছিলো। পরে সাঁতার কাটতে গিয়ে সে পদ্মার গভীর পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা চেষ্টা করে তাকে উদ্ধারে ব্যর্থ হলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের যোগাযোগ করেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের লিডার নুরুন্নবীর নেতৃত্বে একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌছে ১০ মিনিট চেষ্টা করে সকাল ৭টা ২০মিনিটে ডুবুরী আব্দুর রাজ্জাক বিবেককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করে। পরে ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এদিকে বিবেকের মৃত্যুতে এলাকায় শোক নেমে এসেছে।

স/আ.মি

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।