রবিবার , ১ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে নানা কর্মসূচীতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Paris
সেপ্টেম্বর ১, ২০২৪ ৮:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। রোববার সকাল ৮টায় রাজশাহী মহানগরীর মালোপাড়াস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ লক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে বিএনপি রাজশাহী মহানগরীর আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা বলেন, ছাত্র-জনতা দীর্ঘ আন্দোলনের মাধ্যমে গত মাসের ৫তারিখ বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীন হয়েছে। আর এই স্বাধীন দেশে আর কোন স্বৈরাচারের ঠাই হবেনা।

তিনি আরো বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের কোন নেতাকর্মী যদি কোন প্রকার অন্যায়, সন্ত্রাস, চাঁদাবাজী ও জবর দখল করে তাহলে কেউ ছাড় পাবেনা। দল থেকে তাকে বহিস্কার করা হবে। শুধু তাইনয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথেও যদি কোন প্রকার সম্পর্ক রাখে তাকেও ছাড় দেয়া হবেনা বলে সাফ তারেক জিয়া জানিয়েছেন বলে সভাপতির বক্তব্যে অনুষ্ঠানের সভাপতি এরশাদ আলী ঈশা বলেন।

বক্তব্য শেষে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান ও বৈষম্য বিরোধী আন্দোলনে যে সমস্ত নেতৃবৃন্দ শহীদ হয়েছে এবং ১৫ বছরে খুনি স্বৈরাচারী হাসিনা বিরোধী আন্দোলনে যে সমস্ত নেতৃবৃন্দ শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফিরাত ও সুস্থ্যতার জন্য দোয়া করা হয়। এছাড়াও শুক্রবার বাদ আসর ভূবমমোহন পার্কে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সদস্য সচিব মামুর অর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক আসলাম সরকার, ওয়ালিউল হক রানা, জয়নুল আবেদীন শিবলী, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, মহানগর কৃষক দলের আহ্বায়ক শরফুজ্জামান শামীম, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর তারেক, সদস্য সচিব আসাদুজ্জামান জনি, রাজশাহী মহিলা দলের নেত্রী রোজিনা, মহানগর জাসাস এর সদস্য সচিব সেলিম রেজা, মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি ও সাথারণ সম্পাদক মাকসুদুর রহমান রিটনসহ মহানগর সাংগঠনিক ৩৫নং ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আহ্বায়ক, সদস্য সচিব ও যুগ্ম আহ্বায়কসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ - রাজশাহীর খবর