রাজশাহীতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:


আজ শনিবার জাতীয় শোক দিসব। দিবসটি উপলক্ষে বিভাগীয় শহর রাজশাহীতে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। সকাল থেকে বঙ্গবন্ধুর ভাষণ মোড়ে মোড়ে শোনানো হচ্ছে। এছাড়া নগরজুড়ে মাইকের মাধ্যমে বঙ্গবন্ধুর ভাষণ সম্প্রচার করা হচ্ছে।

জানা গেছে, দিবসটি উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামীলীগ, রাজশাহী জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে নানা কর্মসূচির আয়োজন করা হয়। এর মধ্যে শোক পতাকা উত্তোলন, আলোচনাসভা, দোয়া মাহফিল, শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে ব্যানার ফেস্টুন টাঙ্গানো হয়েছে। রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি র উদ্যোগে নগরীতে শোক দিবসের ব্যানার ফেস্টুন টাঙ্গানো হয়। নগরীর রেলগেট, নিউ মার্কেট, তালাইমারী, সাহেব বাজার, কুমারপাড়া আওয়ামী লীগের কার্যালয় এলাকায় পাঙ্গানো হয়।

এছাড়া সকালের দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনাসভার আয়োজন করা হয়। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও রাজশাহী প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।