রাজশাহীতে দৈনিক যুগান্তেরের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে দৈনিক যুগান্তর পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার দুপুরে রাজশাহী মহানগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে তিনি বলেন, সংবাদপত্র সত্য লিখলে বা সমালোচনা করলেই মনে করা হয় সরকারের বিরুদ্ধে লেখা হচ্ছে। এটি সঠিক না। বাস্তব প্রেক্ষাপট তুলে ধরলে সেটি রাষ্ট্র এবং সরকারের জন্য উপকার হয়। সরকার বাস্তবসম্মত পদক্ষেপ গ্রহণ করতে পারে। আর এ কাজটি নিঃসঙ্কোচে করছে যুগান্তর। এক্ষেত্রে যুগান্তরের স্বতন্ত্র মাত্রা আছে। দুই দশকেরও বেশি সময় ধরে আলোর পথ দেখাচ্ছে যুগান্তর।

ব্যুরোর স্টাফ রিপোর্টার ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক অনুষ্ঠান পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, দৈনিক যুগান্তরের রাজশাহী ব্যুরো প্রধান আনু মোস্তফা।

বক্তব্য শেষে কেক কাটের অতিথিরা। এরপর ফুল দিয়ে শুভেচ্ছা জানান- রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মামুন অর রশিদ, যমুনা টেলিভিশন রাজশাহী বুরোর রিপোর্টার মওদুদ রানা, এটিন বাংলার রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন রাজশাহীর প্রতিবেদক মাইনুল হাসান জনি, জাগো নিউজের রাজশাহীস্থ নিজস্ব প্রতিবেদক ফেরদৌস সিদ্দিকী প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক ডিন আইন ও ভূমি প্রশাসন বিভাগের অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ, রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হাবিবুর রহমান, রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির চেয়ারম্যান ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ এবং রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি জামাত খান।

এছাড়া উপস্থিত ছিলেন- রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান, যুগান্তরের রাজশাহী ব্যুরোর ফটোসাংবাদিক আযম খান, বিজ্ঞাপন প্রতিনিধি শরিফুল ইসলাম, চারঘাট প্রতিনিধি মিজানুর রহমান মিজান, আলোকিত বাংলাদেশ’র রাজশাহী প্রতিনিধি রিমন রহমান, যুগান্তরের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মানিক রাইহান বাপ্পী, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাবর আহমেদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর প্রমুখ।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।