রাজশাহীতে ড্রেনে পড়া গরু উদ্ধার করলেন ফায়ার সার্ভিস কর্মীরা

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবদেক:

রাজশাহীতে ড্রেনে পড়া যাওয়া গরু উদ্ধার করলেন ফায়ার সার্ভিস কর্মীরা। মহানগরীর তেরোখাদিয়ায় বড় ড্রেনে একটি গরু পড়ে গেলে এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস এসে গরুটিকে উদ্ধার করে।

আজ বৃৃৃৃহস্পতিবার রাত আটটার দিকে তেরখাদিয়া কলেজ পাড়ায এলাকার রাস্তার ধারে বিদ্যুতের পোলে বাঁধা অবস্থায় একটি গরু দড়ি ছিঁড়ে ড্রেনের মধ্যে পানিতে পড়ে যায়।


পরে এলাকাবাসী গরুটিকে তোলার চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে গরুটিকে উদ্ধার করে মালিকের কাছে ফিরিয়ে দেয়।

এলাকাবাসী জানিয়েছেন গরুটি শুক্রবার (২২ মে) জবাই করে বিক্রির উদ্দেশ্যে কিনে আনা হয়েছিলো। গরুটির মূল্য ১ লাখ ৩ হাজার টাকা।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।