রাজশাহীতে টিকাপ্রাপ্তদের তালিকা প্রস্তুত হচ্ছে

  • 11
    Shares

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
টিকাপ্রাপ্তদের তালিকা তৈরীর কাজ শুরু করেছে রাজশাহী জেলা প্রশাসন। সরকারি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের প্রাথমিকভাবে তালিকা তৈরী করা হচ্ছে।

এই তালিকার জন্য প্রতিটি সরকারি অফিসের কর্মকর্তাদেরই দায়িত্ব দেওয়া হয়েছে। সে অনুযায়ী এরই মধ্যে কাজও শুরু হয়েছে। এরপর মুক্তিযোদ্ধা ও বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের নিকট থেকে তালিকা চাওয়া হবে। গত ৪ জানুয়ারি রজশাহী জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সিদ্ধান্ত অনুযায়ী এ কার্যক্রম চলছে।

এদিকে এরই মধ্যে দুই সদস্যের একটি টিম ঢাকায় পাঠানো হয়েছে। ঢাকা থেকে আসা পরবর্তি নির্দেশনা অনুযায়ী কার্যক্রম হাতে নেওয়া হবে। এসব তথ্য জানিয়েছেন রাজশাহী জেলা সিভিল সার্জন কর্মকর্তা কাইউম তালুকদার। তিনি আরও বলেন, ‘সরকার টিকাপ্রাপ্তদের জন্য আলাদা অ্যাপস তৈরীরও কাজ এগিয়ে নিচ্ছে বলে জানি। সেই অ্যাপসের মাধ্যমে সাধারণ মানুষও ওই তালিকায় অন্তভূর্ক্ত হতে পারবেন।

স/রি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।