রাজশাহীতে টাইলস ফ্যাশনের উদ্যেগে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর আমচত্বর নওদাপাড়া সংলগ্ন এলাকায় টাইলস ফ্যাশন চত্বরে এই সামগ্রী বিতরণ করা হয়।

টাইলস ফ্যাশনের নিজ অর্থায়নের করোনায় ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করা হয়।অনুষ্ঠানের অতিথি হিসেবে উপহার সামগ্রী বিতরণ করেন শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ও টাইলস ফ্যাশনের পরিচালক খাইরুল ইসলামসহ প্রমুখ।

এ সময় টাইলস ফ্যাশনের পরিচালক খাইরুল ইসলাম জানান, করোনার এই মহামারির কারণে অনেক মানুষ অসহায় ভাবে জীবন যাপন করছে। আমার যতটুকু সাধ্য আছে চেষ্টা করছি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। সমাজে যাদের ভালো অবস্থান এই দূর্যগে অসহায় মানুষদের পাশে তাদের দাঁড়ানো উচিত।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।