রাজশাহীতে জুয়া খেলা অবস্থায় ১৫ জুয়াড়ি আটক

  • 111
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে জুয়া খেলা অবস্থায় ১৫ জুয়াড়িকে আটক করা হয়েছে। সোমবার রাতে পৃথক দুটি আভিযানে তাদের আটক করে মহানগর গোয়েন্দা (ডিবি)পুলিশ।

আজ মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সোমবার রাত ১১ টায়  গোপন সংবাদের ভিত্তিতে নগরীর সাগরপাড়া বল্লভগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম। এসময় মামুনের ভাড়া বাসায় জুয়া খেলা অবস্থায় ১০ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।

আটককৃতরা হলেন, মামুন শেখ(৩০), মোঃ জহুরুল ইসলাম (৩৪), মোঃ বাশির(২৮), মোঃ সুজন আলী (৩০), মোঃ ওমর ফারুক(২৮), মোঃ বুলবুল হোসেন(২৫), মোঃ রন্টু মিয়া(৩৮), মোঃ রহিম(৩০), মোঃ সেন্টু(৪০) ও মোঃ নাদিম(২৫)।

অপরদিকে ডিবির অপর একটি টিম বোয়ালিয়া মডেল থানার খরবোনা নদীর পাড় এলাকার মোঃ রাজিব(২৮) এর বসত বাড়িতে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।

আটককৃতরা হলো মোঃ লিটন(৪৬), মোঃ রকি(৩৬), মোঃ আনারুল ইসলাম(৪০), মোঃ শান্ত ইসলাম(২৫) ও মোঃ শহিদুল ইসলাম(৪৫)।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।