রাজশাহীতে জাহানার জামান স্মৃতি ফুটবল লীগ শুরু বৃহস্পতিবার, খেলার উপযোগি হচ্ছে মাঠ


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে দুই গ্রুপে প্রথম বারের মত আগামী বৃহস্পতিবার শুরু হতে যাচ্ছে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লীগ।রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১৬ টি দল নিয়ে এই ফুটবল লীগ শুর হতে যাচ্ছে।

এই ফুটবল লীগকে কেন্দ্র করে স্টেডিয়ামের মাঠের ঘাসকাটা, রোলারকরাসহ সহ চলছে সজ্জিত্ব করনের কাজ। চলচ্ছে ব্যাপক প্রচরনা।

এ বিষয়ে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবীর নিকট সার্বিক বিষয় সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, মাঠ খেলার উপযোগি করা হয়েছে ও আনুসাংগিক কাজগুলি আজকের মধ্যেই শেষ হবে। এই লীগ শুরুর একটাই কারন দীর্ঘদিন ধরে পিছিয়ে পড়া ফুটবলকে নতুনভাবে চাঙ্গা করে পুর্বের ন্যায় ফিরিয়ে আনা যেন আমরা ভালো ফুটবল খেলোয়াড় তৈরী করতে পারি। তারা যেন জাতীয় পর্যাযে অংশ গ্রহন করতে পারে।

এছাড়াও তিনি বলেন এই প্রতিযোগিতার উদ্বোধন করবেন শহীদ এএইচএম কামারুজ্জামান ও জাহানারা জামানের সুযোগ্য সন্তান এবং নগর পিতা এএইচ এম খায়রুজ্জামান লিটন।

এতে অংশ গ্রহনকারী ক্লাবগুলি যথাক্রমে ক’ গ্রুপে কিশোর ফুটবল একাডেমী (লাল), তরুন সংঘ, শেখ জামাল ক্রীড়া চক্র, মহান মুক্তিযুদ্ধেও চেতনায় তরুন সংঘ, হরিয়ান ফুটবল একাডেমী, শহীদ রফিকুল ইসলাম দুলাল স্মৃতি সংঘ, শেখ রাসেল ক্রীড়া চক্র ও স্বাধীনতা ফুটবল একাডেমী। খ’ গ্রুপে শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল একাডেমী, শিরইল ফুটবল একাডেমী, শহীদ চান্দু স্মৃতি সংঘ, দারুশা বাজার ফুটবল একাডেমী, আব্দুল হাকিম স্মৃতি সংঘ, পাঠানপাড়া স্পোর্টিং ক্লাব, দড়িখরবোনা স্ট্রাইকার ও কিশোর ফুটবল একাডেমী (সাদা)।

উদ্বোধনী দিনে শেখ জামাল ক্রীড়া চক্র ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুন সংঘ অংশ নেবে।

স/অ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।