রাজশাহীতে গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা দিল সেনাবাহিনী

নিউজ ডেস্ক
  • 266
    Shares

নিজস্ব প্রতিবেদক:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী (মুজিব বর্ষ) উপলক্ষে গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার ( ৯ জুলাই ) সকালে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে এ ক্যাম্প বসানো হয়।


জানা গেছে, সোনাবাহিনীর ১১ তম পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায়, ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের আয়োজনে এবং ২৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের সমন্বয়ে এ স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, লে. কর্ণেল মো. মোসাদ্দেক রশিদ, পিএসসি, অধিনায়ক ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রাজশাহী সিএমএইচ এর গাইনি স্পেশালিষ্ট মেজর শামছুন নাহার এবং মেডিকেল অফিসার মেজর উর্মিষা।

চিকিৎসকরা জানায়, সাম্প্রতিক সময়ে করোনা পরিস্থিতির মাঝে প্রায় শাতাধিক গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। এছাড়া তাদের মাঝে খাদ্য এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।