রাজশাহীতে ঈদ উপহার নিয়ে মানুষের পাশে সেনাবাহিনীর সদস্যরা

নিউজ ডেস্ক
  • 87
    Shares

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাসের কারণে দেশে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের শুরু থেকেই পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা। তারই ধারাবাকতায় এবার এতিমখানার শিশুদের পাশে দাঁড়িয়েছেন  তারা।

বাংলাদেশ সেনাবাহিনীর ১১পদাতিক ডিভিশনের পক্ষ থেকে বৃহস্পতিবার ও শুক্রবার রাজশাহীর তানোর, বাগমারা ও মোহনপুর উপজেলার ৯টি এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এতে নদগ অর্থ ও খাদ্যসামগ্রীর মধ্যে, পোলাও চাল, সেমাই, চিনি, গুড়া দুধ ও সোয়াবিন তেল ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়।

এ বিষয়ে ১১পদাতিক ডিভিশনের ভ্রাম্যমাণ চিকিৎসাকেন্দ্রের সার্বিক তত্ত্বাবধানে থাকা সেনা সদস্য জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী আমরা মানুষের সেবায় নিয়োজিত আছি। রাজশাহীর তানোর, বাগমারা ও মোহনপুর উপজেলার ৯টি এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের টহল দলের মাধ্যমে এসব বিতরণ করা হয়।

আপরদিকে, আজ শুক্রবার সকালেরাজশাহী মহানগরীর শ্রীরামপুর টি-বাঁধের আশপাশের এলাকার বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্টাল সেন্টার এর আয়োজনে ২০০ জনের মধ্যে  ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।

শারীরিক দূরত্ব বজায় রেখে  লে. কর্নেল ফকরুল ইসলাম চৌধুরী এসময় দরিদ্র ও অসহায় মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

এদিকে, বর্তমান পরিস্থিতিতে সারাদেশেই খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছে সেনাবাহিনী। রাজশাহীতে সরাসরি কৃষকের ক্ষেত থেকে নায্যমূল্যে সবজি কিনে তারা বিতরণও করেছে। বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চলছে তাদের সেবা কার্যক্রমও।

স/অ

রাজশাহীতে ভ্রাম্যমাণ চিকিৎসাকেন্দ্রে স্বাস্থ্যসেবা দিচ্ছে সেনাবাহিনী

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।