রাজশাহীতে ইসলামী ব্যাংক শাখার ১১জনের করোনা শনাক্ত, শাখা লকডাউন

নিউজ ডেস্ক
  • 1.5K
    Shares

নিজস্ব প্রতিবেদক :
ইসলামী ব্যাংক রাজশাহী শাখায় (আলুপট্টি, দৈনিক বার্তা কমপ্লেক্স) কর্মরত ১১জনের করোনা ধরা পড়েছে। এর পর শাখাটি লকডাউন ঘোষণা করে সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আর আক্রান্ত সকলকেই হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

ব্যাংকটির একটি সূত্র জানায়, ১১জনের করোনা শনাক্তের পর জনস্বার্থে ব্যাংকটি লকডাউন করা হয়েছে। পরবর্তিতে সকল পক্ষের সাথে আলোচনা সাপেক্ষে স্বাস্থ্যবিধি মেনে শাখাটি আবারো খোলা হবে।

এদিকে শুক্রবার ব্যাকটির মোট ১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। যেখানে ১১ জনের করোনা ধরা পড়ে। এদের মধ্যে ১০জন আলুপট্টি শাখায় ও ১জন কেশবপুর শাখায় কর্মরত। ব্যাংকটির আলুপট্টি শাখায় মোট ৮০ জনকর্মরত আছেন। পর্যায়ক্রমে প্রত্যেকের নমুনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে ব্যাংকটির কর্তৃপক্ষ।

স/রা

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।