শনিবার , ৮ জুন ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে আলোচিত পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

Paris
জুন ৮, ২০২৪ ৯:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে আলোচিত কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলার অন্যতম আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার (৮জুন) সকালে রাজশাহী নগরীর মতিহার থানা পুলিশের একটি দল মির্জাপুর বউ বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। পুলিশ কন্সটেবল হত্যা মামলায় গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে ওয়ারেন্টভুক্তজারি ছিল।

গ্রেপ্তারকৃর আসামি নাম খলিলুল্লাহ ওরফে শরিফুল ওরফে শরিফ (২২)। তিনি রাজশাহী নগরীর মতিহার থানার মির্জাপুর পশ্চিম পাড়ার মোক্তার আলীর ছেলে।

নগর পুলিশ জানায়, ২০১৩ সালের ২৬ ডিসেম্বর রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার রাজাহাতা লোকনাথ স্কুল মোড়ে তৎকালীন ১৮ দলীয় জোটের সমাবেশ থেকে পুলিশের চলন্ত ট্রাকে বোমা হামলার ঘটনা ঘটে। ওই হামলায় পুলিশের বেশ কিছু সদস্য আহত হন।

এর মধ্যে আহত কনস্টেবল সিদ্ধার্থ চন্দ্র সরকারের অবস্থার গুরুতর হলে তাকে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় কনস্টেবল সিদ্ধার্থ মারা যান। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মামলা দায়ের করে।

এ মামলায় অন্যতম আসামী খলিলুল্লাহের বিরুদ্ধে মতিহার থানায় গ্রেপ্তারী পরোয়ান ছিল। যদিও পুলিশ হত্যার পর থেকে শরিফ পলাতক ছিল। শনিবার সকালে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, খলিলুল্লাহ মতিহার থানার মির্জাপুর পশ্চিম পাড়ায় তার তার বাড়িতে অবস্থান করছে।

এমন সংবাদের প্রেক্ষিতে মতিহার থানা পুলিশের একটি দল আজ সকাল ১০ টায় অভিযান চালিয়ে নগরীর মির্জাপুর বউ বাজার এলাকার তার বাড়ি থেকে খলিলুল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি