শনিবার , ১৭ আগস্ট ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে অবৈধ কর্মকান্ড ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন

Paris
আগস্ট ১৭, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
শান্তি, শৃংখলা ও এলাকার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে মানববন্ধন করেছে রাজশাহী মহানগরীর ৯ নং ওয়ার্ডবাসি।
শুক্রবার (১৬ আগষ্ট ) বিকেল ৫ টায় নগরীর কেন্দ্রীয় ঈদগাহ চত্বরে  মানববন্ধন করে।
মানববন্ধনে এলাকাবাসির পক্ষে বক্তব্য রাখেন সত্যের জয় সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সালাউদ্দিন সোহাগ, আল মামুন শেখ, (ফুটবল কোচ ), ৯ নং ওয়ার্ড পিসক্লাবের সভাপতি মুস্তাকিন হোসেন সাহান, উত্তরবঙ্গ সমাজকল্যান সংঘের সভাপতি আরিফ হোসেন, শিমুল ইসলামসহ অনেকেই।
বক্তারা বলেন, দীর্ঘ ১৬ বছর ধরে দলীয় দুঃশাসনকে কাজে লাগিয়ে পাঠানপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও দুস্কৃতিকারি হিসেবে পরিচিত, রজিম, শাওন ও সাগর গ্যাং সাধারণ  মানুষকে মিথ্যা মামলা দিয়ে একের পর এক হয়রানী করে চলেছে। এছাড়াও নৌকা ব্যবসার নামে তারা মাদকসহ অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত।
দেশের দ্বিতীয় বৃহত্তম পর্যটন কেন্দ্র হিসেবে পরিচিত আমাদের পদ্মাপাড়। যেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভ্রমন পিপাসু হাজারও মানুষ ঘুরতে আসে। তাদেরকেউ হরহামেশাই হয়রানি করা হয়ে থাকে। তারা পদ্মার চর দখল করে জুয়া ও মাদক ব্যবসা করে। এসকল বিষয়ে কেউ প্রতিবাদ করতে গেলেই পড়তে হয় তাদের রোষানলে। তারা একেক ভাই একেক দল করে। যখন যে দল ক্ষমতায় যায় তখন সেই দলের দালালি করে থাকে। তারা এখন পর্যন্ত এই এলাকার শান্তি প্রিয় মানুষকে হয়রানি করছে।
আমাদের এলাকার নিরীহ তরুন ছেলেদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমরা চাই, অনতিলম্বে এসকল কর্মকাণ্ড বন্ধ করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে হবে। যদি প্রশাসন এখনও চুপ থাকে তাহলে আগামীতে আমরা আরও বড় ধরনের কর্মসূচী দিতে বাধ্য হবো।
তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিলেই এলাকার শান্তি ফিরবে বলে মনে করছে এলাকার সাধারণ মানুষ।
এসময় আল মামুন শেখের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কয়েকশত সাধারণ মানুষ।

সর্বশেষ - রাজশাহীর খবর