রাজধানীতে করোনার উপসর্গ নিয়ে আরেক সাংবাদিকের মৃত্যু

নিউজ ডেস্ক
  • 23
    Shares

রাজধানীতে করোনার উপসর্গ নিয়ে দৈনিক ভোরের কাগজের এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। তার নাম আসলাম রহমান (৩৮)। তিনি ওই দৈনিকের ক্রাইম রিপোর্টার হিসেবে কাজ করতেন।

ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেন।

আমাদের ঢামেক প্রতিনিধি জানান, বৃহস্পতিবার সকাল থেকে আসলাম রহমানের শ্বাসকষ্ট হচ্ছিল। রাতে অবস্থার অবনতি হলে তাকে ইসলামি ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক চিকিৎসকরা জানান, তার শরীরে করোনার উপসর্গ থাকলেও মৃত্যু হয়েছে ব্রেইন স্ট্রোকে।

এক বিবৃতিতে ক্র্যাব জানায়, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার আসলাম রহমান বৃহস্পতিবার রাত পৌনে ১১টার  দিকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে করোনা উপসর্গ নিয়ে মারা যান তিনি। বেশ কয়েক দিন ধরে বাসায় জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উগসর্গে ভুগছিলেন আসলাম   রহমান। সোমবার তিনি   করোনা টেস্টের নমুনা দিয়েছিলেন মুগদা মেডিকেল  কলেজ  হাসপাতালে। বুধবার তার করোনা টেস্টের   রিপোর্ট নেগেটিভ জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ।বৃহস্পতিবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি এক ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আসলাম রহমানের মৃত্যুতে ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী   কমিটি  গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ক্র্যাব   নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তাকে মাদারীপুরের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানায় ক্র্যাব। সূত্র: দেশ রুপান্তর

 

আরও পড়ুন:

জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন সাংবাদিকরা: তথ্যমন্ত্রী

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।