রাজকুমার হিরানির ছবিতে কাজ শুরু করছেন শাহরুখ

নিউজ ডেস্ক
  • 14
    Shares

শাহরুখ খানের সঙ্গে অনেক দিন ধরেই কাজ করার ইচ্ছা রাজকুমার হিরানির। কিন্তু তা হয়ে ওঠেনি নানা কারণে। তবে এ বার ছবির স্ক্রিপ্ট পড়েই রাজি হয়ে গিয়েছেন কিং খান। সব ঠিক থাকলে আগস্ট থেকেই শুরু হবে শুটিং। ছবির গল্পটিও বেশ মজার। পাঞ্জাব থেকে মানুষ রোজগারের আশায় কানাডা যায়। সেখানে গিয়ে নানা রকম কাজ করে তারা। শাহরুখকে এমনই এক পাঞ্জাবি ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যে রোজগারের জন্য কানাডা পাড়ি দেবে।

সব ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে ছবি। তবে সব কিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। ছবির নাম এখনও জানাননি পরিচালক। বলিউড সূত্রের খবর, নতুন এই ছবিতে শাহরুখকে নেওয়ার জন্য রাজকুমার হিরানি তার সহ-প্রযোজক বিধু বিনোদ চোপড়াকে ছেড়ে দিয়েছেন। রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট যৌথ ভাবে এই সিনেমা প্রযোজনা করবে। শোনা যাচ্ছে, হিরানির চলচ্চিত্রের নিয়মিত লেখক পারিজাত জোশীও এই নতুন প্রজেক্টে কাজ করবেন।

প্রায় তিন মাস একেবারে অচল হয়ে পড়ে আছে সিনেমা জগত। এই পরিস্থিতিতে নতুন ছবি করা একটা চ্যালেঞ্জ তো বটেই। এ বার সেই চ্যালেঞ্জ নিতে চলেছেন শাহরুখ খান। রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

শাহরুখ খানের সঙ্গে অনেক দিন ধরেই কাজ করার ইচ্ছে রাজকুমার হিরানির। কিন্তু তা হয়ে ওঠেনি নানা কারণে। তবে এ বার ছবির স্ক্রিপ্ট পড়েই রাজি হয়ে গিয়েছেন কিং খান। সব ঠিক থাকলে অগস্ট থেকেই শুরু হবে শুটিং। ছবির গল্পটিও বেশ মজার। পাঞ্জাব থেকে মানুষ রোজগারের আশায় কানাডা যায়। সেখানে গিয়ে নানা রকম কাজ করে তারা। শাহরুখকে এমনই এক পাঞ্জাবি ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যে রোজগারের জন্য কানাডা পাড়ি দেবে।

সব ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে ছবি। তবে সব কিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। ছবির নাম এখনও জানাননি পরিচালক। বলিউড সূত্রের খবর, নতুন এই ছবিতে শাহরুখকে নেওয়ার জন্য রাজকুমার হিরানি তার সহ-প্রযোজক বিধু বিনোদ চোপড়াকে ছেড়ে দিয়েছেন।

রাজকুমার হিরানি প্রোডাকশনস এবং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট যৌথ ভাবে এই সিনেমা প্রযোজনা করবে। শোনা যাচ্ছে, হিরানির চলচ্চিত্রের নিয়মিত লেখক পারিজাত জোশীও এই নতুন প্রজেক্টে কাজ করবেন।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।