রহস্যজনকভাবে মারা যাওয়া যুবকের গোমস্তাপুরে দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক
  • 27
    Shares

গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে রহস্যজনকভাবে মারা যাওয়া যুবক রেজাউল(৩০) এর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রহনপুর পৌর এলাকার হুজরাপুর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মারা যাওয়া ওই যুবক রহনপুর পৌর এলাকার নুনগোলা মহল্লার আব্দুর রাজ্জাকের ছেলে।

এদিকে মারা যাওয়া ওই যুবকের ভাই পিয়ারুল জানায়, তার ছোট ভাই রেজাউল সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিল। রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল থেকে তার মৃত্যুর বিষয়টি তাকে অবহিত করা হয়। মঙ্গলবার সকালে তার ময়নাতদন্তের পর হাসপাতাল কর্তৃপক্ষ লাশ পরিবারকে হস্থান্তর করে। বিকেলে তার লাশ রহনপুর পৌর এলাকার নুনগোলা মহল্লায় এসে পৌছে।

তিনি আরো জানান, নিখোঁজ হওয়ার আগে তার সাথে থাকা একই এলাকার ইমারত আলীর ছেলে জসিম তাকে জানায় আইন প্রয়োগকারী সংস্থার সদস্য পরিচয়ে কয়েকজন তাকে তুলে নিয়ে যায়। তবে বিষয়টি জেলার কোন আইন প্রয়োগকারী সংস্থা স্বীকার করেনি।

উল্লেখ্য মৃত রেজাউল এলাকায় মাদকসেবী হিসেবে পরিচিতি ছিল।

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।