লালপুরে যৌতুকের জন্য গৃহবধুকে হত্যা

  • 11
    Shares


লালপুর প্রতিনিধি:লালপুরে শারমিন (২২) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ। রবিবার(২৪ জানুয়ারী) লালপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার (২৩শে জানুয়ারী) গভীর রাতে স্বামী ও শশুরবাড়ীর লোকজনের নির্যাতনে শারমিনকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ঐ গৃহবধুর ভাই রিপন।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার লহমারী সাহেব গ্রামের তহরুল ইসলামের মেয়ে শারমিনের সাথে দু বছর আগে নাটোর জেলার লালপুর উপজেলার মাঝগ্রামের তৈজাল প্রামানিকের ছেলে সাদ্দামের সহিত বিবাহ হয়। বিবাহের পর থেকে মাঝে মধ্যে স্বামী ও শশুর বাড়ির লোকজন যৌতুকের দাবীতে ঐ গৃহবধুকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল।এ সময় গত রাতে তাকে নির্যাতন করে হত্যা করে।

এ ব্যাপারে নিহতের ভাই বাদি হয়ে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

স/জে

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।