যে কারণে বার্সেলোনার মাঠে খেলতে চায় না নাপোলি

নিউজ ডেস্ক

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচটি স্পেনে গিয়ে খেলতে চায় না ইতালিয়ান ক্লাব নাপোলি।

স্পেনের কাতালান প্রদেশের করোনা পরিস্থিতির কথা তুলে ধরে ম্যাচটি অন্য কোথাও সরিয়ে নেওয়ার জন্য উয়েফার কাছে আবেদন জানিয়েছে ইতালিয়ান ক্লাবটি।

নাপোলি সভাপতি ডি লউরেন্তিস সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘স্পেন থেকে ভয়ের খবর আসছে। উয়েফা নির্বিকার…। যেহেতু তারা সিদ্ধান্ত নিয়েছে চ্যাম্পিয়নস লিগ পর্তুগালে হবে আর ইউরোপা জার্মানিতে হবে, তাহলে আমি মনে করি আমাদের ফিরতি পর্ব জার্মানি বা পর্তুগালে খেলা উচিত।’

স্থগিত থাকা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল টুর্নামেন্টের আদলে শেষ করা হবে। ১৩ আগস্ট থেকে ২৪ আগস্ট ম্যাচগুলো হবে পর্তুগালে। তার আগে শেষ ষোলোর দ্বিতীয় লেগের বাকি থাকা ম্যাচগুলো আগের নির্ধারিত ভেন্যুতেই ৭ ও ৮ আগস্ট অনুষ্ঠিত হবে।

করোনা মহামারী শুরু হওয়ার আগে শেষ ষোলোর প্রথম পর্বের ম্যাচে নাপোলির মাঠে গিয়ে ১–১ গোলে ড্র করেছিল মেসিরা। ক্যাম্প ন্যুতে তাদের মধ্যকার দ্বিতীয় লেগের ম্যাচটি হওয়ার কথা ৮ আগস্ট।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।