যুব মহিলা লীগের ওয়ার্ড নেত্রীবৃন্দের মাঝে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী মহানগর যুব মহিলা লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও শুভেচ্ছা উপহার প্রদান করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেনী।

স্বাস্থ্যবিধি মেনে রোববার উপশহরস্থ বাসভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নারীনেত্রী শাহীন আকতার রেনী করোনার সংক্রমণরোধে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং অন্যকে উৎসাহিত করার অনুরোধ জানান। শুরুতেই নেত্রীবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান ও শুভেচ্ছা উপহার প্রদান করেন তিনি।

এ সময় শাহীন আকতার রেনী বলেন, করোনা মহামারীতে সারাবিশ্ব বিপর্যস্ত। করোনার এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের নিদের্শ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে রাজশাহীর নগরপিতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে খাদ্য, অর্থ, চিকিৎসা, ওষুধ, অক্সিজেন সেবা প্রদান করে যাচ্ছেন। আমরা দলীয় নেতাকর্মীরা নিজ নিজ সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছি। আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।

সবাইকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে প্রত্যেককে মাস্ক পরতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজে রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা টিকা গ্রহণ করতে হবে এবং অন্যকে টিকা নিতে উৎসাহিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. ইসমত আরা ও সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু।