যুক্তরাষ্ট্র থেকে বহিষ্কার করা হচ্ছে বাংলাদেশিসহ ৯ অপরাধীকে

নিউজ ডেস্ক
  • 31
    Shares

কিশোরীকে ধর্ষণের ঘটনায় শাস্তিভোগের পর নিউইয়র্ক সিটির ব্রুকলীনের এক বাংলাদেশিকে (৫১) গত সপ্তাহে আরও ৮ জনের সাথে গ্রেফতার করেছে ইউএস ইমিগ্রেশন এ্যান্ড কাস্টমস এনফোর্সমেন্ট (আইস) এবং এনফোর্সমেন্ট এ্যান্ড রিমুভ্যাল ওপারেশন্স (ইআরও) এজেন্টরা।

১৩ জুলাই সোমবার নিউইয়র্কের অভিবাসন দফতরের কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

এ সময় উল্লেখ করা হয় যে, সমাজের জন্যে হুমকিস্বরূপ এসব অপরাধীদের শাস্তিভোগের পরও নিউইয়র্কের পুলিশ আইসের কাছে সমর্পণ না করে মুক্তি দেয়। কারাগারের আশপাশে অবস্থান নেওয়া আইস ও ইআরও এজেন্টরা তাদের গ্রেফতার করেছে। কারণ, তারা বিদ্যমান আইন অনুযায়ী যুক্তরাষ্ট্রে বসবাসের অধিকার হারিয়েছে।

গ্রেফতারকৃত বাংলাদেশির নামোল্লেখ করা না হলেও অভিবাসনের কর্মকর্তারা বলেছেন, এই ব্যক্তির বিরুদ্ধে অনেক আগেই যুক্তরাষ্ট্র থেকে বহিষ্কারের নির্দেশ জারি রয়েছে। এমনি অবস্থায় সে ১৪ বছরেরও কম বয়সী এক কিশোরীকে ধর্ষণের মামলায় দণ্ডিত হয়ে কারাগারে ছিল।

গ্রেফতার ৯ জনকে শীঘ্রই নিজ নিজ দেশে পাঠিয়ে দেয়া হবে বলে কর্মকর্তারা জানান।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।