যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে আরইউজে’র শোক

নিউজ ডেস্ক

প্রেস বিজ্ঞপ্তি:

যমুনা গ্রুপের চেয়ারম্যান শিল্প উদ্যোক্তা মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতৃবৃন্দ। সোমবার বিকেলে এক শোকবার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সহসভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু এবং সামাদ খান গভীর শোকপ্রকাশ করেন।

শোকবার্তায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, শিল্প উদ্যোক্তা নুরুল ইসলাম বাবুল একজন দেশপ্রেমিক মানুষ ছিলেন। দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং মানুষের কর্মসংস্থান তৈরিতে তিনি আধুনিক চিন্তার সাহসী উদ্যোক্তা। শিল্প-কারখানাসহ বেশ কয়েকটি সেক্টরে বিনিয়োগ করে দেশের উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন তিনি। এছাড়া গণমাধ্যমের বিকাশের ক্ষেত্রেও তাঁর ভূমিকা অগ্রগন্য।

আমরা দেশপ্রেমিক নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। একইসঙ্গে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন-অর-রশিদ, কার্যনির্বাহী সদস্য আনু মোস্তফা ও জাবীদ অপু শোকপ্রকাশ করেছেন।

স/আর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।