যমুনা গ্রুপের চেয়ারম্যান নূরুলের স্মরণে শোকসভা

নিউজ ডেস্ক

নিজস্ব প্রতিবেদক:


যমুনা গ্রুপের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শিল্পপতি নূরুল ইসলামের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে বেলা ১১ টায় এর আয়োজন করা হয়।

শোক সভায় বক্তারা বলেন, যমুনা গ্রুপের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শিল্পপতি নূরুল ইসলাম দেশের জন্য যুদ্ধ করেছেন কোন ঋণখেলাপি ছাড়াই দেশের মাটিতেই তিনি গড়ে তুলেছেন অনেক শিল্প কারখানা। রেখেছেন দেশের অর্থনীতিতে বড় অবদান। করেছেন অনেক মানুষের কর্মসংস্থান। শোক সভায় আলোচনা শেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র শরীফুল ইসলাম বাবু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যমুনা টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান শিবলী নোমান, রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম।

শোকসভা ও দোয়া মাহফিল সঞ্চালনা করেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর পত্রিকার রাজশাহী প্রতিনিধি তানজিমুল হক।

স/আ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।