মোহাম্মদপুরে ভাঙারির দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৭

রাজধানীর মোহাম্মপুর বেড়িবাঁধ ভাঙ্গা মসজিদ এলাকায় একটি ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দোকানটির মালিকসহ ৭ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২৭ অক্টবর) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে বেলা সাড়ে তিনটার দিকে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- ভাঙারি দোকানের মালিক আব্দুল আলীম (৫০), কর্মচারী আমির হোসেন (৪৫), ফারুক (৩৫), সাইদুর রহমান (৩৫) এবং পাশের দোহর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের কর্মচারী কাইউম (৪০), মো. সুরুজ (২৫) ও মো. রাশেল (২৫)।

ভাঙারির দোকানের মালিক আব্দুল আলীম জানান, দুপুর ২টার দিকে পারফিউমসহ বিভিন্ন ধরনের বোতল কম্প্রেসার মেশিনে প্রেস করার সময় বিস্ফোরণ ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, দগ্ধ সাতজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের শরীরের ৭৫ থেকে ২০ শতাংশ পুড়ে গেছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।