মোহনপুরে ২ ছিনতাইকারী আটক, মালামাল উদ্ধার

নিউজ ডেস্ক
  • 47
    Shares

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর মোহনপুর উপজেলায় ২ জন ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার ভোরে মোহনপুর থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় একটি মোটর সাইকেল ও একটি ব্যাগ উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর শিরইল কলোনী এলাকার রুবেলের ছেলে আল-আরাফাত(১৯) ও বায়াবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শাকিল আহমেদ(১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, মোহনপুর উপজেলার ফারুক মন্ডল গত রোববার রাত অনুমান ১১টার দিকে রাজশাহী শহর থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে মোহনপুর থানাধীন বরইকুড়ি নামক স্থানে পৌছামাত্র আটককৃত ছিনতাইকারীরা চাকু দিয়ে আঘাত করে ফারুকের কাছে থেকে একটি মোটর সাইকেল, একটি ব্যাগ (ব্যাগে ২০,০০০/- টাকা ছিল) ও একটি মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়।

পরবর্তীতে বিষয়টি নিয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদসহ একটি বিশেষ টিম বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় দুজন ছিনতাইকারীকে আটক করাসহ মোটর সাইকেল, ব্যাগ ও মোবাইল ফোনটি উদ্ধার করতে সক্ষম হয়।

এ বিষয়ে মোহনপুর থানায় একটি মামলা রুজু হয়েছে এবং আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

স/অ

 

 

 

 

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।