মোহনপুরে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামাদিসহ ৪ ডাকাত গ্রেফতার

নিউজ ডেস্ক
নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর মোহনপুরে ডাকাতির প্রস্তুতিকাল গতকাল রাত অনুমান সোয়া ১২ টার দিকে অভিযান পরিচালনা করে পুলিশ ডাকাতদলের চারজন সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় তাদের নিকট হতে ডাকাতি কাজের জন্য ব্যবহৃত দুইটি ছুরি, চারটি লোহার রড, একটি প্লাস, একটি বোল্ট কাটার টুলস ও মোবাইল ফোন উদ্ধার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে মোহনপুরের গোপাইল গ্রামের তোজাম্মেলের ছেলে হৃদয় হোসেন (২০), বাদেজাল গ্রামের আব্দুল হালিমের ছেলে সোহাগ হোসেন (২১), সুলতানের ছেলে মুজাহিদ হোসেন (২১) এবং সাইদুর রহমানের ছেলে আকাশ আহমেদ (২১)।
পুলিশ জানায়,  গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার মো: শহিদুল্লা ‘র দিকনির্দেশনায় রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর নেতৃত্বে মোহনপুর থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে। মোহনপুর উপজেলার গোপইল গ্রামস্থ গোপইল ব্রিজের নীচ হতে ডাকাতির প্রস্ততিকালে উক্ত চারজনকে ডাকাতির সরঞ্জামাদিসহ গ্রেফতার করতে সক্ষম হয়। ও ডাকাতদলের আরো কয়েকজন সদস্য পালিয়ে যায়।
এ বিষয়ে পুলিশের পক্ষে মোহনপুর থানার এসআই আব্দুর রাজ্জাক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।
স/আর
শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।