মেয়েদের আইপিএলে দেশের প্রতিনিধিত্ব করাটা ভাগ্যের ব্যাপার: সালমা খাতুন

মরুশহরে ছেলেদের আইপিএলের পাশাপাশি ৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে মেয়েদের আইপিএল । এতে খেলছেন বাংলাদেশের অলরাউন্ডার অধিনায়ক সালমা খাতুনও। ট্রেইলব্লেজারসের হয়ে মাঠে নামবেন তিনি।

মেয়েদের আইপিএলে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে তিনি নিজেকে ভাগ্যবান মনে করছেন। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া এক সাক্ষাতকারে সালমা খাতুন বলেন,এমন একটা বড় পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করাটা ভাগ্যের বিষয়। খুবই ভাল লাগছে। এখানে নবীন ক্রিকেটারদের কাছে থেকে অনেক সম্মান পাচ্ছি।

তিনি আরও বলেন, আমি কখনো আরব আমিরাতে খেলিনি। তাই এখানকার মাঠ সম্পর্কে আমার তেমন ধারণা নেই। তাই প্রথমে উইকেট এবং বাউন্ডারির আকারটা ভালেভাবে দেখে নিতে হবে যা আমার ব্যাটিং ও বোলিংয়ের সময় কাজে দিবে।

সালমা খাতুন ছাড়াও মেয়েদের আইপিএলে খেলছেন জাতীয় দলের পেসার জাহানারা আলম। গত আসরে ভেলোসিটির হয়ে খেলা এই পেসার এবারও আছেন একই দলে।

এবছরও তিনটি দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে উইমেন টি-২০ চ্যালেঞ্জ বা মেয়েদের আইপিএল। আগামী ৯ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই হবে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে।

 

সূত্রঃ যুগান্তর

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।