মেসেঞ্জার লক করার ফিচার আনছে ফেসবুক

নিউজ ডেস্ক

মেসেঞ্জারে প্রাইভেসি বাড়াতে অ্যাপ লক ফিচার এনেছে ফেইসবুক। অ্যাপ লক ফিচার চালু করলে আপনার মেসেঞ্জার অ্যাপে অন্য কেউ ঢুকতে পারবে না। এতে আঙুলের ছাপ ও ফেইস শনাক্তকরণ নিরাপত্তাব্যবস্থা যুক্ত করা হয়েছে।

ফেইসবুক জানিয়েছে, এটি ইতিমধ্যে আইফোন ব্যবহারকারীদের ডিভাইসে পাঠানো হয়েছে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ফোনে আপডেটটি যেতে কয়েক মাস সময় লাগবে।

মেসেজ ও কলের ক্ষেত্রে আরও কিছু পরিবর্তন আনার চেষ্টা করছে ফেসবুক। কেউ যেন সরাসরি আপনাকে কল না করতে পারে, সেই অপশন রাখা হবে। ফ্রেন্ডলিস্টে না থাকা ব্যক্তিরা যে ছবি পাঠাচ্ছেন, সেটিও প্রতিরোধের ব্যবস্থা করবে ফেসবুক। অনাহূত ছবি এলে ঝাপসা হয়ে যাবে। এই ফিচারগুলো ঠিক কবে আসবে, সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানায়নি ফেসবুক।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।