মেসি জাদুতে রিয়ালকে পেছনে ফেলল বার্সা

  • 5
    Shares

স্প্যানিশ লা লিগায় ফের মেসির ম্যাজিক, ফের দুর্দান্ত জয় বার্সেলোনার। আর্জেন্টাইন তারকার পাশাপাশি আলো ছড়িয়েছেন ফরাসি তারকা উসমান দেম্বেলেও। দুজনের গোলে শনিবার রাতের ম্যাচে সেভিয়াকে ২-০ গোলে হারিয়েছে কাতালানরা।

র‌্যামন সানচেজ স্টেডিয়ামে ম্যাচের ২৯ মিনিটে লিওনেল মেসির পাসে গোল করে বার্সাকে এগিয়ে দেন দেম্বেলে। সেই লিড ধরে রেখেই বিরতিতে যায় রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

বিরতির পরও বল দখলে এগিয়ে থেকে আক্রমণ করে যায় বার্সেলোনা। তবে লিড ছিল এক গোলের। তাই শংকা ছিল পয়েন্ট হারানোর। তবে ম্যাচ শেষ হবার ৫ মিনিট আগে লিওনেল মেসি গোল করে বার্সার জয় নিশ্চিত করেন।

এই জয়ের ফলে ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদকে টপকে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে মেসিরা। শীর্ষে থাকা অ্যাতলেতিকোর চেয়ে ২ পয়েন্ট কম বার্সার।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।