মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী

 

‘‌‌বিশ্বের সব দেশেই ভাস্কর্য আছে, মূর্তি আর ভাস্বর্য এক নয়’ বলেছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। ভাস্কর্য নিয়ে দেশের বর্তমান প্রেক্ষাপটে সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

আজ রবিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

নতুন ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে তিনি আজ সচিবালয়ে প্রথম অফিস করেন। প্রথমে সেখানে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিচয়পর্ব শেষ করেন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

দেশে কিছু দুষ্ট লোক থাকলেও সরকারের কঠোর মনোভাবের কারণে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে উল্লেখ করে, আলোচনার মাধ্যমে চলমান সংকট সমাধানের আশা প্রকাশ করেন ধর্ম প্রতিমন্ত্রী।

ফরিদুল হক খান বলেন, ‘আগামীতে ধর্ম মন্ত্রণালয়ের কার্যক্রমকে আরও গতিশীল করা হবে। ধর্মনিরপেক্ষতার চেতনা ধারণ করে সব ধর্মাবলম্বীর সমঅধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে।’

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।