মুস্তাফিজের বোলিং তাণ্ডবে ৮৬ রানে অলআউট খুলনা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে প্রথমে ব্যাট করা খুলনা মুস্তাফিজুর রহমানের বোলিং তাণ্ডবে মাত্র ৮৬ রানে অলআউট হয়।

শনিবার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। আর অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে বিধ্বংসী বোলিং শুরু করেন জাতীয় দলের সেরা বোলার মুস্তাফিজ। তিনি ছাড়াও নাহিদুল ইসলাম ও তাইজুল ইসলাম তাদের ঘূর্ণিতে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের দিশেহারা করেন।

নিয়মিত বিরতিতে উইকেট হারানো খুলনার হয়ে সর্বোচ্চ ২১ রান করেন ইমরুল কায়েস। ২৬ বলে তিনি তিনটি চার হাঁকান। তারকা নির্ভর দলটির হয়ে এদিন ওপেন করতে নামেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে মাত্র ৩ রান করেই নাহিদুলের বলে বিদায় নেন।

খুলনার হয়ে এছাড়া আরিফুল হক ১৫, জহুরুল ইসলাম ১৪ ও শামীম হোসেন ১১ রান করেন। তবে বাকিদের কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।

মুস্তাফিজ ৩.৫ ওভারে মাত্র ৫ রানে ৪টি উইকেট দখল করেন। এছাড়া নাহিদুল ও তাইজুল দুটি করে উইকেট পান।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, silkcitynews@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।