মুম্বাইকে ২০২ রানের লক্ষ্য দিল কোহলির ব্যাঙ্গালুরু

নিউজ ডেস্ক

যে কোনোভাবেই হোক প্রথমে ব্যাট করতে চেয়েছিলেন বিরাট কোহলি। টস হারলেও তার মনের আশা পূর্ণ হয়েছিল, যখন রোহিত শর্মা ব্যাট করার জন্য তাকে আমন্ত্রণ জানান। কোহলির সেই আশা সম্পন্ন করেছেন তার তিন ব্যাটসম্যান দেবদুত পাড্ডিকাল, অ্যারোন ফিঞ্চ এবং এবি ডি ভিলিয়ার্স।

দুবাইর আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে ২০১ রানের বিশাল স্কোর হড়ে তোলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

উদ্বোধনী জুটিতেই দেবদুত পাড্ডিকাল এবং অ্যারোন ফিঞ্চ মিলে ৮১ রানের জুটি গড়ে তোলেন। ৩৫ বলে এ সময় ৫২ রান করে আউট হন ফিঞ্চ। ৭টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

দেবদুত পাড্ডিকাল করেন ৪০ বলে ৫৪ রান। ৫টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মারও মারেন এই তরুণ ব্যাটসম্যান। এবি ডি ভিলিয়ার্স অপরাজিত থেকে যান ২৪ বলে ৫৫ রান করে। মূলতঃ শেষ দিকে ডি ভিলিয়ার্স ঝড়েই স্কোর ২০০ পার করতে পারে ব্যাঙ্গালুরু।

২৪ বলে ৪টি বাউন্ডারির সঙ্গে সমান ৪টি ছক্কা মেরে ৫৫ রান করে অপরাজিত থেকে যান ডি ভিলিয়ার্স। ১০ বলে ২৭ রান করে অপরাজিদ থাকেন শিবাম দুবে। তবে বিরাট কোহলি ছিলেন পুরোপুরি ব্যার্থ। ১১ বল খেলে ৩ রান করে আউট হন তিনি। ট্রেন্ট বোল্ট ২টি এবং রাহুল চাহার নেন ১টি উইকেট।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।