মুক্তির আগেই সুপার হিট ‘বিশ্বসুন্দরী’র গান

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে/তুই কি আমার হবি রে’-মুক্তি প্রতীক্ষিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের এই গানটি সম্প্রতি দুই কোটির ক্লাবে প্রবেশ করেছে।

চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি দর্শকরা দেখেছেন দুই কোটি দুই লাখ বারেরও বেশি।

এছাড়াও পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ৮৭ লাখ বার। সব মিলিয়ে প্রায় দুই কোটি ৯০ লাখ বার দেখা এই গানটি শিগগিরই তিন কোটির ক্লাবে প্রবেশ করবে বলে আশাবাদী গান সংশ্লিষ্টরা।

গত বছরের ৫ ডিসেম্বর অনলাইনে অবমুক্ত হওয়া এ গানটি প্রকাশের প্রায় ১০ মাস পর এই মাইলফলক অর্জন করেছে। কবির বকুলের লেখা, ইমরান মাহমুদুলের সুর ও সঙ্গীতে এ গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা।

পরীমনি ও সিয়াম আহমেদ অভিনীত এ গানটির নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান, চিত্রগ্রহণে খায়ের খন্দকার, সম্পাদনায় ইকবাল কবীর জুয়েল।

পাঁচ দিনে ধারণ করা এ গানের চিত্রধারণ হয়েছে বান্দরবানের নীলগিরি থেকে শুরু করে কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন মনোরম জায়গায়।

সবকিছু ঠিক থাকলে চয়নিকা চৌধুরী পরিচালিত এবং পরী-সিয়াম জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে আগামী ডিসেম্বর মাসে, তেমনটিই জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের নির্বাহী প্রযোজক অজয় কুমার কুণ্ডু।

এ ছবিতে পরীমনি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন, সীমান্তসহ অনেকে।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।