মীর সাব্বিরের কথায় মমতাজ

  • 2
    Shares

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

জনপ্রিয় টিভি অভিনেতা ও নির্মাতা মীর সাব্বির আর ফোক গানের শ্রোতাপ্রিয় শিল্পী মমতাজ। এবার তারা এক হয়েছে একটি গানের সুবাদে। মীর সাব্বিরের কথায় গেয়েছেন এই ফোক সম্রাজ্ঞী। ‘ফোটে ফুল ফোটে’ শিরোনামের এই গানটির সুর-সংগীত করেছেন ইমন চৌধুরী। আর গানটি থাকছে সরকারি অনুদানে নির্মিত ‘রাত জাগা ফুল’ ছবিতে। চিত্রনাট্যের পাশাপাশি সিনেমা নির্মাণও করছেন মীর সাব্বির।

মমতাজ বলেন, ‘অন্যরকম একটি গান হলো। ফোটে ফুল ফোটে আলো অন্ধকারে/ ওঠে সূর্য ওঠে মিথ্যার মায়াজালে- কথার এই গানটি দারুণ লিখেছেন অভিনেতা মীর সাব্বির।’

মীর সাব্বির বলেন, ‘অন্ধকারের মাঝেও যেমন ফুল ফোটে, সমাজের অন্ধকারের মধ্যেও কিছু মানুষ নিজেকে আলোকিত করে এগিয়ে নিয়ে যায় আলোর পথে। এটাই আমার সিনেমার গল্পের মূল বিষয়বস্তু। এমন ভাবনা থেকেই গানটি লেখা হয়েছে। মমতাজ আপা দারুণ গেয়েছেন। আশা করি, সবার ভালো লাগবে।’

‘রাত জাগা ফুলি’ ছবিতে মীর সাব্বিরের পাশাপাশি আরও অভিনয় করেছেন দিলারা জামান, আবুল হায়াত, শর্মিলী আহমেদ, ফজলুর রহমান বাবু, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকী, জয়রাজ, আবু হোরায়রা তানভীর, ঐশীসহ অনেকে। মীর সাব্বিরের পরিচালনায় এটাই প্রথম চলচ্চিত্র। এরই মধ্যে শেষ হয়েছে এর কাজ। চলতি বছর ডিসেম্বরে শেষ ছবি হিসেবে এটি মুক্তির পরিকল্পনা করছেন মীর সাব্বির।

 

সূত্র: আমাদেরসময়

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।