মীর থাকবেন না মীরাক্কেলে

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

কলকাতার জনপ্রিয় অভিনেতা-উপস্থাপক মীর আফসার আলী। ভারতের টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘মীরাক্কেল’ উপস্থাপনা করেন তিনি।

 

দীর্ঘ দশ বছর ধরে অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তিনি। সম্প্রতি মীর এ অনুষ্ঠান থেকে বিদায় নেয়ার ঘোষণা দিয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

 

ভারতীয় বাংলা টেলিভিশনের ফিকশন ও নন ফিকশন নিয়ে বিরক্ত কিনা এমন প্রশ্ন করা হলে মীর বলেন, ‘আগামী বছর মীরাক্কেল সিজন-১০ অনুষ্ঠিত হবে। এই সিজনের পর আমি আর মীরাক্কেল করব না। এটা চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি।’

 

হঠাৎ কেন এমন জনপ্রিয় একটি অনুষ্ঠান ছেড়ে দিচ্ছেন এমন প্রশ্নের জবাবে মীর বলেন, ‘গত দশ বছর ধরে এই অনুষ্ঠানটি আমি করছি। এখন টেলিভিশন বা বড় পর্দায় নতুন কিছু করতে চাই। সময় আসুক সব জানাব।’

 

ভারতের ডিডি বাংলা চ্যানেলের নিউজ প্রোগ্রাম ‘খাস খবর’র মাধ্যমে প্রথম টেলিভিশন পর্দায় হাজির হন মীর। তারপর ‘হাউ মাউ খাউ’, ‘বেটা বেটির ব্যাটল’ শিরোনামে অনুষ্ঠান উপস্থাপনা করেন। কিন্তু উপস্থাপক হিসেবে জনপ্রিয়তা লাভ করেন জি বাংলার ‘মীরাক্কেল’ অনুষ্ঠানের মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি তিনি সংগীত চর্চা করেন। ‘ব্যান্ডেজ’ নামে মীরের একটি গানের দল রয়েছে।

সূত্র: রাইজিংবিডি