মিসবাহদের আত্মবিশ্বাস বাড়াচ্ছে ব্রিসবেনের লড়াই

নিউজ ডেস্ক

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাত্র ৩৯ রানে হেরেছিল পাকিস্তান। কিন্তু এ হার তাদের জন্য আত্মবিশ্বাসের জ্বালানী হিসেবে কাজ করছে। কারণ ম্যাচের চতুর্থ ইনিংসে রেকর্ড লক্ষ্য তাড়া করতে নেমে দলের ব্যাটসম্যানদের লড়াই ছিল অনুপ্রাণিত হওয়ার মতো। আগামীকাল সোমবার বক্সিং ডে টেস্টে আরও ভালো কিছুর আশা জাগাচ্ছে ব্রিসবেনের ওই ম্যাচটি।

অধিনায়ক মিসবাহ উল হকের মতে পুরো সিরিজের জন্য আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে প্রথম টেস্টের শেষ ইনিংসের পারফরম্যান্স।

সফরকারীরা প্রথম ইনিংসে অলআউট হয় ১৪২ রানে। এরপর জয়ের জন্য ৪৯০ রানের লক্ষ্যে নেমে অস্ট্রেলিয়ান ক্রিকেট ভক্তদের কপালে চিন্তার ভাঁজ ফেলে দেয় তারা। আসাদ শফিকের ১৩৭ রানের দারুণ ইনিংসের সুবাদে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল তারা। কিন্তু তাদের ইনিংস থেমে যায় ৪৫০ রানে। এতো বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে এতোদূর আসাটা স্বাভাবিকভাবে তাদের চাঙ্গা রাখতে যথেষ্ট।

রবিবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে সংবাদ সম্মেলনে মিসবাহ তাদের আশার কথা শুনিয়েছেন, ‘ছেলেরা স্বস্তির মধ্যে আছে। এখানে তারা ভালো পারফর্ম করতে পারবে এই আত্মবিশ্বাস তাদের মধ্যে ঢুকে গেছে। প্রত্যেকেই নেটে অনেকক্ষণ ধরে থাকছে। মৌলিক জায়গাগুলো নিয়ে কাজ করছে। দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে কোনও ঘাটতি রাখছে না তারা।’

দৃঢ়প্রতিজ্ঞ হয়ে দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতে আশাবাদী মিসবাহ, ‘আমরা যে আত্মবিশ্বাসী তার ইঙ্গিত মিলছে। একই সঙ্গে আমরা মনোযোগী ও দৃঢ়প্রতিজ্ঞ। এ মুহূর্তে আমরা ব্যক্তি ও দল হিসেবে যেই জায়গায় আছি আমি খুশি।’

সূত্র :রাইজিংবিডি

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।