মা হচ্ছেন মিথিলা!

নিউজ ডেস্ক

ছোট পর্দার এক ঝাঁক জনপ্রিয় অভিনেত্রীদের ভিড়ে আলাদা ভাবেই নজর কেড়েছেন তিনি। ছবিতে গর্ববতী অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। নিজেই আঙুল দিয়ে বেবি বাম্প দেখাচ্ছেন অভিনেত্রী। তবে এটি বাস্তবে নয়, নাটকের গল্পে। আসছে ঈদের একটি নাটকে এমন একটি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

নাটকটির নাম ‘দুষ্টু ছেলের দল’। ঈদ উপলক্ষে আদনান আল রাজীব ও রেদওয়ান রনি’র যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি।

নাটকটিতে দেখা যাবে, দুষ্টামি ভর করে কয়েকজন দুষ্টু ছেলের মাথায়। তারা প্ল্যান করে এক অভিযানের। তাদের পিছনে লাগে মিষ্টি কয়েকজন মেয়ে। মজার সব ঘটনা ঘটতে থাকে একের পর এক।

মিথিলা ছাড়াও নাটকটিতে দুষ্টু ছেলে ও মিষ্টি মেয়েদের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, ইশতিয়াক আহমেদ রুমেল, শাহতাজ, আজমেরী আশা, তৌসিফ মাহবুব, নাদিয়া মীম, সুমন পাটওয়ারী, মনিরা মিঠু প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, এনটিভিতে ঈদের ৭দিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘দুষ্টু ছেলের দল’।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।