মাহির জন্মদিনে ভক্তদের সারপ্রাইজ

জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে যাত্রা শুরু করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অভিষেকেই বাজিমাত করেন মাহি। ইন্ডাস্ট্রি পেয়েছিলো সম্ভাবনাময় এক নায়িকার সন্ধান।

সেই সম্ভাবনার আলো ছড়িয়ে যাচ্ছেন মাহি আট বছর ধরে।

আজ এ নায়িকার জন্মদিন। এদিনে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

তার ভিড়ে মাহির কিছু ভক্ত দারুণ কিছু আয়োজনে সারপ্রাইজ দিলেন তাদের প্রিয় নায়িকাকে। অসংখ্য ভক্তরা একত্রিত হয়ে মাহির জন্মদিন পালন করলেন, কেক কাটলেন, মিলাদ ও দোয়া মাহফিলেরও আয়োজন করেছেন।

প্রতিবছরই ভক্তরা নানারকম সামাজিক কর্মে অংশ নেন। তবে এ বছর করোনার কারণে ভক্তদের এভাবে তার জন্মদিন পালন না করতে অনুরোধ জানিয়েছিলেন এই চিত্রনায়িকা। তিনি চান না বাংলাদেশে করোনার সংক্রমণের এই সময়ে কোনো ঝুঁকির মুখে পড়ুক তার ভক্তরা।

কিন্তু ভক্তদের মন সেই বাঁধা কি মানে? তাই আজ নায়িকার জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের খাওয়ানো, দোয়া ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছেন মাহি ভক্ত ফাতেহা বালাদ আততীন ও ওয়াসিম রানা। এছাড়া মাহিয়া মাহির অফিসিয়াল ফ্যান গ্রুপ থেকে তার বেশ কয়েকজন ভক্ত হাফসা হিয়া, সুজিত কুমার, জিত, রিমি, কবির, রোমান, উজ্জ্বল দাস ও সুজন দত্তসহ আরও অনেকেই তাদের সার্মথ্য অনুযায়ী তাদের এই আয়োজনে কন্ট্রিবিউট করেছেন।

রাজধানীর রামপুরায় অবস্থিত এতিমখানা মাদ্রাসায় আজ বুধবার দুপুর বেলায় মাদ্রাসার ১০০ জন এতিম শিশুকে খাওয়ানো হয়েছে। একইসঙ্গে মাহিয়া মাহির দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

প্রসঙ্গত, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মাহিয়া মাহি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা।

 

সূত্রঃ জাগো নিউজ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।