মাস্ক না পরায় মাঝ আকাশে ২ যাত্রীর মধ্যে মারামারি (ভিডিও)

নিউজ ডেস্ক

মাস্ক কিছুতেই পরব না। এই কারণে রীতিমতো মারামারি শুরু হলো মাঝ আকাশে। হাতাহাতিতে জড়িয়ে পড়লেন দুই বিমানযাত্রী। গোটা ঘটনা ধরা পড়েছে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়।

আমস্টারডম থেকে ইবিজাগামী কেএলএম প্লেনের ওই ভিডিওতে দেখা গেছে, দুই ব্যক্তি মারামারি করছেন বিমানের ভেতর। সেই সময় সেখানে উপস্থিত আর একজনকে বলতে শোনা গিয়েছে, ‘থামুন আপনারা, এখানে বাচ্চারা আছে।

এর আগে দুই ব্যক্তিকে বিমানে একে-অপরকে ঘুষি চালাতে দেখা যায়। তাদের মধ্যে একজনের গায়ে আবার জামা নেই। তিনি আবার বিমানের মেঝেতেই পড়ে যান। অন্য যাত্রীরা তাদের দু’জনকে আটকানোর চেষ্টা করছেন।

জানা গেছে, মারামারিতে জড়িয়ে পড়া এক যাত্রী ব্রিটিশ নাগরিক। তিনি মদ্যপান করেছিলেন বলে জানা গেছে। দুই ব্যক্তিকেই গ্রেফতার করেছে পুলিশ। মাস্ক পরতে না-চাওয়াতেই দু’জনের মধ্যে মারামারির সূত্রপাত হয় বলে জানা যায়।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।