মালেক আফসারীর ২৬ তম চলচ্চিত্রে হিরো আলম

নিউজ ডেস্ক

মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী হিরো আলমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন। ক্যারিয়ারের ২৬ নম্বর চলচ্চিত্রটিই হবে সোশ্যাল মিডিয়া থেকে উঠে আসা বগুড়ার এই তরুণকে। এমনই ঘোষণা দিলেন মালেক আফসারী। নিজস্ব ফেসবুক চ্যানেলে বুধবার রাতে আমন্ত্রণ জানান আশরাফুল আলমকে। সেখানের সম সাময়িক বিষয় নিয়ে কথা বলেন মালেক আফসারী।

এক পর্যায়ে চলচ্চিত্র নির্মাণের বিষয়ে আলোচনা শুরু হয়। মালেক আফসারী এক পর্যায়ে জানান তার ২৫ নম্বর চলচ্চিত্র ‘হ্যাকার’ এ যদি কোনো চরিত্র সৃষ্টি করা যায় তাহলে সেখানে তিনি হিরো আলমকে নেবেন। সেটা সম্ভব হতেও পারে নাও হতে পারে। তবে ক্যারিয়ারের ২৬ নম্বর ছবিটি হিরো আলমকে নিয়েই বানাবেন। এবং হিরো আলমের বিপরীতে বিদেশি চরিত্র থাকবে। ছবিটির প্রযোজনা করবেন হিরো আলম।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘যেহেতু আমি একটি ছবি প্রযোজনা করেছি। আমি মনে করি এটাও পারবো। ওস্তাদ আমাকে (মালেক আফসারী) নিয়ে ছবি বানাতে চেয়েছে, এটা আমার জন্য আনন্দের। আমি মনপ্রাণ দিয়ে সেই ছবির জন্য কাজ করবো।’

মালেক আফসারী ওই লাইভে হিরো আলমকে উদ্দেশ করে বলেন, তুমি যে মিউজিক ভিডিও দিয়ে ভাইরাল হয়েছে সেটা আবার নতুন করে বানানো যেতে পারে। আর তোমাকে এখন থেকে সমালোচনা মূলক মিউজিক ভিডিও করা যাবে না। যেসব করবা সব ভালো ভিডিও করবা।

বগুড়ার এরুলিয়া ইউনিয়নের এরুলিয়া গ্রাম থেকে উঠে আসেন সোশ্যাল মিডিয়ায়। আলোচনা ও সমালোচনার কেন্দ্রে পরিণত হয়ে হিরো আলম ওরফে আশরাফুল আলম ঢাকায় চলে আসেন। স্থানীয়ভাবে তিনি ডিশ আলম হিসেবেও পরিচিত। কেননা এরুলিয়ায় তাঁর কেবল নেটওয়ার্কের ব্যবসা রয়েছে।

 

সুত্রঃ কালের কণ্ঠ

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।