মান্দায় বিএনপির উদ্যোগে ৭শ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা

নিউজ ডেস্ক
  • 4
    Shares

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর মান্দা উপজেলা বিএনপির উদ্যোগে ৭০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১ মে) বিকেলে মান্দা উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে ইউনিয়ন প্রতি ২ জন প্রতিনিধির মাধ্যমে এসব ত্রাণ বিতরণ করা হয়।

ইউনিয়ন প্রতি ৫০ জন করে ১৪ ইউনিয়নে মোট ৭০০ পরিবারের মাঝে জন প্রতি ৫কেজি চাল, ১ কেজি আলু, ১লিটার তেল,হাফ কেজি ডাল ও একটি করে সাবান বিতরণ করা হয়েছে।

মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী শফিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাংসদ সামসুল আলম প্রামানিক।

বিশেষ অতিথি ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. ইকরামুল বারী টিপু, যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক মুকুল, তোফাজ্জল হক টুকু, সদস্য নাজমুল হক নাজু, মকলেছুর রহমান মকে প্রমূখ।

শর্টলিংকঃ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @silkcitynews.com আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।